সুড়ঙ্গ ফুল মুভি ডাউনলোড লিংক | ‍Surongo Movie

সুড়ঙ্গ ফুল মুভি ডাউনলোড

আপনি কি আরফান নিশো এর সুড়ঙ্গ মুভিটি ডাউনলোড করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে সুড়ঙ্গ ফুল মুভি ডাউনলোড লিংক | ‍Surongo Movie নিয়ে অলোচনা করা হবে।

সুড়ঙ্গ মুভিটি হলো গ্রিপিং ক্রাইম থ্রিলার মুভি। এটি 2023 সালের বাংলাদেশী ক্রাইম থ্রিলার চলচ্চিত্র যা রায়হান রাফি পরিচালিত এবং আলফা-আই এবং চোরকি দ্বারা প্রযোজিত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও তমা মির্জা।

সুড়ঙ্গ মুভি ডাউনলোড

ছবিটি মাসুদের (নিশো) গল্প বলে, একজন সাধারণ গ্রামের ইলেকট্রিশিয়ান যিনি ময়না (মির্জা) নামে এক সুন্দরী মহিলার প্রেমে পড়েন। ময়না একজন লোভী মহিলা যিনি ক্রমাগত মাসুদের কাছে অর্থ-সম্পদ আরও কিছু দাবি করে। তাকে সন্তুষ্ট করার জন্য মাসুদ অপরাধের দিকে ঝুঁকে পড়ে এবং চরম পর্যায়ে চলে যায়।

মুভির নামসুড়ঙ্গ
পরিচালকরায়হান রাফী
প্রধান চরিত্রআফরান নিশো এবং তমা মির্জা
নির্মাণব্যয়২ কোটি টাকা
ভাষাবাংলা
সিনেমার দৈর্ঘ্য২ ঘণ্টা ৩০ মিনিট
সুড়ঙ্গ ফুল মুভি ডাউনলোড লিংক

সুড়ঙ্গ ফুল মুভি ডাউনলোড

অনলাইন থেকে সুড়ঙ্গ মুভি ডাউনলোড করার অনুমোদন নেই। এমনটি ওফিসিয়াল ওয়েবসাইট ছাড়া অন্য কোন ওয়েবসাইটে সুড়ঙ্গ মুভি ডাউনলোড লিংক দেওয়ার অনুমোদন নেই। এজন্য আমরা অত্যন্ত দুঃখিত। কখনও দেওয়ার অনুমোদন পেলে আমরা উপরের লিংকে দেওয়ার চেষ্টা করবো।

Surongo Full Movie Download

Download Surongo movie from Google is not allowed. There is no option but to watch this film only in cinemas. So we are very sorry. We can give you Surongo movie information.

Surongo Full Movie Download link Dawya Sombob Noy. Cinama hall a Jaiya Dakha Asho bro.

সুড়ঙ্গ মুভি ২০২৩ ডাউনলোড

সুড়ঙ্গ একটি আকর্ষণীয় এবং সাসপেন্সফুল ফিল্ম যা আপনাকে আপনার আসনের প্রান্তে রাখবে। ছবিটি সুন্দরভাবে শ্যুট করা হয়েছে এবং পারফরম্যান্সটি শীর্ষস্থানীয়। নিশো মাসুদের চরিত্রে বিশেষভাবে চিত্তাকর্ষক অভিনয় দেয়, একজন মানুষ যে তার নিজের লোভের দ্বারা ধীরে ধীরে কলুষিত হয়।

এখানে এমন কিছু জিনিস রয়েছে যা সুড়ঙ্গ একটি দুর্দান্ত চলচ্চিত্র করে তোলে:

  • সুড়ঙ্গ মুভিটি আরফান নিশোর প্রথম সিনেমা।
  • গল্পটি আকর্ষণীয় এবং সাসপেন্সপূর্ণ।
  • পারফরম্যান্স শীর্ষস্থানীয়।
  • ছবিটি সুন্দরভাবে শ্যুট করা হয়েছে।

সুড়ঙ্গ ছবিটি বাংলাদেশে ঈদ-উল-আযহায় ২৯ জুন, ২০২৩-এ মুক্তি পায়। চলচ্চিত্রটি একটি বাণিজ্যিক সাফল্য ছিল, বক্স অফিসে ৳২.৫ কোটি আয় করে। চলচ্চিত্রটি সমালোচকদের দ্বারা বেশ প্রশংসিত হয়েছিল, অনেকে অভিনয়, গল্প এবং পরিচালনার প্রশংসা করেছিলেন। সুড়ঙ্গ একটি বাংলাদেশী স্ট্রিমিং পরিষেবা চোরকিতে দেখার জন্য উপলব্ধ।

সুড়ঙ্গ মুভির অভিনেতা

  1. আফরান নিশো
  2. তমা মির্জা
  3. মোস্তফা মনোয়ার
  4. নুসরাত ফারিয়া মাজহার
  5. শহীদুজ্জামান সেলিম

সম্পর্কিত নিবন্ধঃ প্রিয়তমা ফুল মুভি ২০২৩ ডাউনলোড লিংক

সুড়ঙ্গ মুভির গল্প

মাসুদ একজন ইলেকট্রিশিয়ান। সে ময়না নামের একটি মেয়েকে ভালোবাসে এবং বিয়ে করে। মাসুদ তার স্ত্রী ময়নাকে খুব ভালোবাসে। বিয়ের পর ময়না তার আসল রূপ বেরিয়ে আসে। ময়না খুব টাকার লোভী ছিল। আর মাসুদ তার লোভের কারণে পরিশ্রম করে অর্থ উপার্জন করে। কিন্তু তাতেও তিনি সন্তুষ্ট নন। তাই ময়নাকে খুশি করতে সে বিদেশে গিয়ে টাকা পাঠায়। বিদেশ থেকে আসার পর সব টাকা নিয়ে স্বামীর বন্ধুর সঙ্গে পালিয়ে যায় ময়না। এরপর মাসুদ দেশে এসে স্ত্রীকে ফিরিয়ে নিতে চায় এবং টাকার জন্য ব্যাংকে যাওয়ার সুড়ঙ্গ তৈরি করে ৩৪ কোটি টাকা লুট করে।

সুড়ঙ্গ মুভির ট্রেইলার

আশা করি, সুড়ঙ্গ ফুল মুভি ডাউনলোড লিংক | ‍Surongo Movie সিনেমা হলে গিয়ে দেখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *